রাজ-পরীর ‘গুণিন’ আসছে ১১ মার্চ

যে সিনেমার শুটিং করতে গিয়েই রাজ-পরীর পরিচয়, প্রণয়, অতঃপর পরিণয় সেই ‘গুণিন’ মুক্তি পেতে যাচ্ছে আগামী শুক্রবার (১১ মার্চ )। ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মাণ করা হলেও গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ আগে মুক্তি পাচ্ছে সিনেমা হলে।বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মনপুরা খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিম।

 

পরিচালক গিয়াস উদ্দিন সেলিম গণমাধ্যমকে বলেন, অবশেষে ‘গুণিন’ সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে। হলে সিনেমা মুক্তি নিয়ে সবসময় একটা উত্তেজনা কাজ করে। সিনেমাটা হলে চলার পর আবার চরকির পর্দায় দর্শক দেখতে পারবেন। এরপর ধীরে ধীরে যেসব সিনেমা হল ভালো সেই সিনেমা হলে মুক্তি দেয়া হবে। 

 

তিনি আরো জানান, ‘গুণিন’  সিনেমার গল্প গ্রামীণ ওঝা রজব আলী গুণিনকে নিয়ে। তার আধ্যাত্মিক ক্ষমতা ছিল। এই ক্ষমতার জোরে গ্রামে তার বিশাল প্রভাব। তার তিন নাতি রহম, আলী ও রমিজ। গুণিনের রহস্যজনক মৃত্যুর পরবর্তী পরিস্থিতিতে তার দুই নাতি তথা আপন দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্পই এই চলচ্চিত্রের মূল উপজীব্য। এতে রাবেয়া চরিত্রে দেখা যাবে পরীকে, আর রমিজ হয়েছেন রাজ। 

 

হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে নেয়া হয়েছে এই সিনেমার গল্প। সিনেমার নাম চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। সেই সঙ্গে দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মন্ওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ আরও অনেককেই দেখা যাবে এ সিনেমায়।