মমতাজের হাতে থেকে ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন রিধী

বর্তমানে দেশের শোবিজ মানে নতুনত্বের ছোঁয়া আর এ সময়ের প্রতিভাবান তরুণ প্রজন্মের মডেল-অভিনেত্রী নওরিন নাহার রিধী।টিভি নাটকের পাশাপাশি বিজ্ঞাপন,ফ্যাশন জগতে বিশেষ অবদান রাখছে তিনি। অভিনয়েও দারুণ দক্ষ এই তরুণ অভিনেত্রী। তাইতো অভিনয়ে অসমান্য অবদান রাখার জন্য স্বীকৃতিস্বরূপ ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড-২০২২’এ পেয়েছেন এ সুন্দরী।

শনিবার (১২ মার্চ) দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে মিলনায়তনে ‘ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড ২০২২’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন তথ্য সম্প্রচার মন্ত্রী ডা.হাছান মাহমুদ (এমপি)। এসময় জনপ্রিয় সংগীতশিল্পী এবং সংসদ সদস্য মমতাজ বেগমের হাত থেকে পুরুষ্কারটি গ্রহন করেন রিধী।

এই অনুষ্ঠানে সাংস্কৃতিক অঙ্গনের দেশবরেণ্য ব্যাক্তিবর্গ ও জনপ্রিয় তারকারা উপস্থিত থেকে এই অ্যাওয়ার্ড গ্রহণ ও মনোজ্ঞ পরিবেশনায় অংশগ্রহণ করেন তারা।

পুরস্কার পাওয়ার অনুভূতি প্রসঙ্গে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায়র রিধী,‘বলেন অভিনয় জগতে আমার পথচলা সবে মাত্র শুরু বলাই যায়। এই অল্প সময়ের মধ্যে এমন পুরস্কার আমার ঝুলিতে এসেছে।আসলে সব পুরস্কারই তো আনন্দের এবং যারা আমাকে যোগ্য মনে করেছেন এই পুরস্কারে জন্য তাদের কাছে কৃতজ্ঞ। তাদের এই পুরস্কার অনেক উৎসাহ দেয় আমার কাজের ক্ষেত্রে। ভবিষ্যতে ভালো কাজ করতে পারি সেই জন্য দোয়া কামনা করছি সবার কাছে।

এদিকে,রিধী বর্তমানে বেশ কয়েকটি  টিভি নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।