কাল সকালেই বাংলাদেশ ছাড়ছেন সানি লিওন

বলিউড সমালোচিত তারকা সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়েছে। সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সিদ্ধান্তটি জানানো হয়। কিন্তু এখন তিনি বাংলাদেশে।

আজ শনিবার বিকালে সানি লিওন তাঁর ভেরিফাইড ফেসবুকে পেজে আলাদা-আলাদা সময়ে দু’টি ছবি  পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’।আর অন্য ছবিটির ক্যাপশনে সানি লিওন লেখেন, ‘এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি।’

খোঁজ নিয়ে আরও জানা গেছে, গান বাংলা চ্যানেলের কর্ণধার ও গীতিকার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে পারিবারিক অতিথি হিসেবে ঢাকায় এসেছেন সাবেক এই পর্নোস্টার। এর আগে তাপসের  টিএম রেকর্ডস থেকে প্রকাশিত কণ্ঠশিল্পী ঐশীর গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’ গানের মডেল হন সানি।

আজ সন্ধ্যায় রাজধানীর মাদানি এভিনিউয়ের ইউনাইটেড সিটিতে তাপসের স্ত্রী ফারজানা মুন্নী মেয়ে নাজিশ আরমানের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিমানবন্দর সুত্রে জানা গেছে, আজ বিকেল সাড়ে ৩টার একটি বিশেষ ফ্লাইটে (VT-TRI ) ঢাকা নেমেছেন সানি লিওন।আগামীকাল সকাল ৯টার একটি বিশেষ ফ্লাইটে মুম্বাইয়ের উদেশ্যে বাংলাদেশ ছাড়বেন।

উল্লেখ্য,সানি লিওন বাংলাদেশে এসেছেন আমেরিকান পাসপোর্ট ব্যবহার করে। যেখানে তাঁর নাম করনজিৎ কৌর ওয়েভার (পাসপোর্ট নম্বর ৫৪৮৫৬৬৭৫৬)।