নিষেধাজ্ঞার পরও কীভাবে ঢাকায় সানি লিওন

গত কয়েকদিন ধরে বাংলাদেশের গণমাধ্যমে আলোচিত একটি নাম…সানি লিওন। এই বলিউড অভিনেত্রী বাংলাদেশে আসছেন একটি চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে এমন খবরে বেশ আগ্রহ নিয়েই অপেক্ষায় ছিলেন অনেকে। 

 

কিন্তু তথ্য মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞায় আটকে যায় তার সফর। তবে সরকারের নিষেধাজ্ঞার পরও শনিবার আলোচিত এই অভিনেত্রী বাংলাদেশে আসেন…এদিন বিকালে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে সাথে নিয়ে ঢাকা বিমানবন্দরে সানির পৌঁছানোর পরপরই বিষয়টি চাউর হয়।     

 

ঢাকায় পা রেখেই নিজের ফেইসবুক পেজে একটি ছবি পোস্ট করেন সানি লিওন…সেখানে দেখা যায়, তিনি ঢাকার বিমানবন্দরে.. পেছনে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’ লেখা সাইনবোর্ডও রয়েছে…আর ছবির ক্যাপশনে লেখা হয়েছে  ‘এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি।’

 

 

কয়েকটি গণমাধ্যমে দাবি করা হয়েছে, গানবাংলা চ্যানেলের কর্ণধার ও গীতিকার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে পারফর্ম করতেই ঢাকায় এসেছেন এই অভিনেত্রী। ঢাকায় আসার পর সানি লিওনকে বরণও করেন কৌশিক হোসেন তাপস। 

 

পরে স্বামী ওয়েবার ও  গানবাংলার কর্ণধার তাপসের সঙ্গে একটি সেলফি নিজের ফেসবুক পেজে পোস্ট করেন সানি লিওন…আর  ক্যাপশনে লিখেছেন, Time to have some fun with family in Dhaka!

 

সরকারের নিষেধাজ্ঞার পরও কিভাবে এই অভিনেত্রী বাংলাদেশে এলেন তা নিয়ে প্রশ্ন উঠছে নেট দুনিয়ায়। আর এ বিষয়ে তাৎক্ষণিকভাবে তাপসের বক্তব্যও জানা যায়নি।