একটি আইটেম গানে পারফর্ম করে ৮৫ লাখ টাকা পাচ্ছেন তামান্না ভাটিয়া

By | November 24, 2021
Tamanna Bhatia Hot Item Song Ghani | তামান্না ভাটিয়া

ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া এবার একটি আইটেম গানে পারফর্ম করার জন্য পাচ্ছেন সাড়ে ৮৫ লাখ টাকা। দক্ষিণী সিনেমার নায়িকাদের মধ্যে তামান্না খুব ভালো নৃত্যশিল্পী।

অনেক সিনেমার আইটেম গানে পারফর্ম করে প্রশংসাও কুড়িয়েছেন তিনি। পরিচালক কিরণ কোরাপতি স্পোর্টস-ড্রামা ঘরানার সিনেমা ‘ঘানি’ নির্মাণ করছেন।

এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা বরুণ তেজ। এতে একজন বক্সারের চরিত্রে দেখা যাবে তাকে।

এই সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করবেন তামান্না ভাটিয়া। আর এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, আইটেম গানে পারফর্ম করার জন্য রাজি হয়েছেন অভিনেত্রী তামান্না। পাঁচ দিন গানটির শুটিং করবেন তিনি। আর এজন্য পারিশ্রমিক নেবেন ৭৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৮৫ লাখ ৫১ হাজার ৩৩৭ টাকা)

তামান্না ভাটিয়া ছাড়া এই সিনেমায় আরো অভিনয় করছেন—সুনীল শেঠি, নবীন চন্দ্র, উপেন্দ্র, জগন্নাথ বাবু প্রমুখ। এটি যৌথভাবে প্রযোজনা করছেন সিধু ও আল্লু ববি।

এই বছরের ৩০ জুলাই সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা সংকটের কারণে তা সম্ভব হয় নি। এরপর ২৪ ডিসেম্বর সিনেমাটি মুক্তির দিন ধার্য করা হয়েছে।

তামান্না ভাটিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যাকশন’। ২০১৯ সালে মুক্তি পায় এই সিনেমাটি। বর্তমানে তার হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে।

এর মধ্যে ‘বোল চুড়িয়া’ সিনেমার কাজ শেষ করেছেন তামান্না ভাটিয়া। এই সিনেমায় নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে অভিনয় করছেন তিনি। আর এই সিনেমাটি পরিচালনা করছেন নওয়াজের ভাই সামাস নবাব সিদ্দিকী।

#Tamanna Bhatia Paid 75 Lakhs for Item Song

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *