পাওয়ারস্টার পুনীত রাজকুমার আর নেই

By | November 15, 2021
rajkumar punit

আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন কন্নড় অভিনেতা পুনীত রাজকুমার। যিনি ভক্তমহলে পরিচিত ‘পাওয়ারস্টার’ হিসেবে। বয়স হয়েছিল মাত্র ৪৬ বছর। অভিনেতার পরিবার সূত্রে খবর, সকালে জিম করছিলেন অভিনেতা। আচমকাই পড়ে যান তিনি। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তি করা হয় আইসিইউতে। হাসপাতাল সূত্রে জানানো হয়, ম্যাসিভ হার্টঅ্যাটাকে আক্রান্ত হয়েছেন তিনি। অবস্থা ছিল আশঙ্কাজনক। অবশেষে শুক্রবার দুপুরে প্রয়াত হন পুনীত।

ইতিমধ্যেই হাসপাতাল চত্বরে জমা হয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরা। অভিনেতার এই হঠাৎ মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁরা। এ দিন সকালেও টুইটারে সক্রিয় ছিলেন পুনীত। করেছিলেন টুইটও। তাঁর দাদা শিব রাজকুমারও জনপ্রিয় অভিনেতা। দাদার নতুন ছবি মুক্তি পেয়েছে সম্প্রতি। সেই উপলক্ষে টুইটারে দাদাকে শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই এ হেন খবরে পরিবারের সদস্যরা স্তব্ধ। ইতিমধ্যেই হাসপাতালে পৌঁছে গিয়েছেন তাঁর দাদা শিব, রয়েছে অভিনেতার পরিবারও।

চেন্নাইয়ে জন্ম নিয়েছিলেন পুনীত। তাঁর বাবা রাজকুমার ও পর্বতাম্মা দুজনেই ছিলেন অভিনেতা। তাঁরা পাঁচ ভাই। পুনীত ছিলেন সর্বকনিষ্ঠ। কিছুদিন আগেই ‘জেমস’ নামে এক ছবির শুট শেষ করেছিলেন অভিনেতা। অতি প্রতীক্ষিত ছবি ‘দিত্যা’তেও কাজ করার কথা ছিল তাঁর। শুটিং শুরু হওয়ার কথা ছিল এর মধ্যেই। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাঁর ছবি ‘যুবরত্ন’। এর মধ্যেই দুঃসংবাদ। যা আচমকাই চুপ করিয়ে দিয়েছে গোটা কন্নড় ইন্ডাস্ট্রিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *