১৪ দিনের জেল হেফাজতে শাহরুখপুত্র আরিয়ান

aryan khan - আরিয়ান খান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ আরো সাত জনকে ১৪ দিনের জন্য কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে মুম্বইয়ের আদালত। এর আগে আরিয়ান খানের রিমান্ডের সময়সীমা বাড়ানোর জন্য আবেদন করেছিল ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি)।

গতকাল বিকেলে ছেলের জামিন শুনানিতে অংশ নিতে আদালতে যান বলিউড সুপারস্টার শাহরুখ খান। তবে ছেলের গ্রেপ্তারের পর এখনও আনুষ্ঠানিক কোনও বিবৃতি দেননি এ সুপারস্টার। এনসিবি দাবি করে, আরিয়ানের হোয়াটসঅ্যাপ আলাপচারিতায় অবাক করার মতো এবং অপরাধমূলক প্রমাণাদি পাওয়া গেছে। আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গেও সংযোগ থাকতে পারে।

আরিয়ানের পক্ষ হয়ে আইনি লড়াই চালাচ্ছেন মুম্বইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে।

মুম্বইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংস্থা, এনসিবি।

দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর গত ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। সেদিন সন্ধ্যায় মেডিকেল চেকআপের পর আদালতে তোলা হলে ম্যাজিস্ট্রেটের নির্দেশে তাকে এক দিনের হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

এরপর গত ৪ অক্টোবর আরিয়ান খানকে জামিন না দিয়ে ৭ অক্টোবর পর্যন্ত ভারতের এনসিবি হেফাজতে রাখার সিদ্ধান্ত দিয়েছিলেন আদালত। গতকাল সেই মেয়াদ শেষ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *