May 8, 2021
কারিশমা কাপুর - karishma kapoor

টিকটক মাতাচ্ছেন কারিশমা কাপুর!

হিন্দি চলচ্চিত্র অঙ্গনের অন্যতম জনপ্রিয় এবং সফল অভিনেত্রী কারিশমা কাপুর। আর এবার অন্তর্জালে দেখা মিলল আরেক কারিশমার ।ভারতীয় এক গণমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের খবর, কারিশমা কাপুরের প্রায় অবিকল চেহারার এক অন্তর্জাল তারকার সন্ধান মিলেছে। তিনি হলেন ইনস্টাগ্রাম স্টার হিনা।

ইন্টারনেটে তিনি প্রায় লিপ-সিঙ্ক বা টিকটক ভিডিও শেয়ার করেন, যেখানে কারিশমা কাপুরের সিনেমার গান ও সংলাপ বলতে দেখা যায় হিনাকে। তাঁর চেহারাও ‘রাজা হিন্দুস্তানি’ অভিনেত্রীর মতো। তাঁর চেহারার সাথে কারিশমা কাপুরের এতটাই মিল যে অনেকে ভুল করে তাঁকে কারিশমা কাপুর ভেবে বসেন।

ভিডিও দেখুন এই লিংকে…

কারিশমা কাপুর - karishma kapoorকারিশমা কাপুর এর গান বা সংলাপ, হিনা যে ভিডিওই শেয়ার করেন না কেন তা দেখে নেটজনতা উচ্ছ্বসিত হন। এরই মধ্যে ইনস্টাগ্রামে হিনার অনুসরণকারী ৪৭ হাজার ছাড়িয়েছে। হিনার একটি ভিডিওতে একজন লিখেছেন, ‘ওহ… কুদরত কা কারিশমা।’ অন্য আরেকজন লিখেছেন, ‘তুমি দেখতে হুবহু কারিশমা কাপুরের মতো, কার্বন কপি।’

যা হোক, সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় অভিষেক হয়েছে নতুন কারিশমার । জি ফাইভের ‘মেন্টালহুড’ নামক একটি ওয়েব সিরিজে তাঁকে মেইরা শর্মার ভূমিকায় দেখা গেছে। এতে আরও অভিনয় করেছেন শ্রুতি শেঠ, সঞ্জয় সুরি, শিল্পা শুক্লা, সন্ধ্যা মৃদুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *