অর্জুন কাপুরের গোপন তথ্য ফাঁস করলেন পরিণীতি চোপড়া

pariniti and arjun kapoor-bdfoorti.com

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে পরিণীতি বেশ কিছু সিনেমা করেছেন সেই সুবাদে তাদের মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। এই বছর মুক্তি পেয়েছে তাদের অভিনিত ‘সন্দীপ অউর পিংকি ফারার’ সিনেমাটি।

বলিউড অন্যতম সফল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খালাতো বোন পরিণীতি চোপড়া। ‘লেডিস ভার্সেস রিকি বেহেল’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন পরিণীতি এবং খুব অল্প সময়ে বলিউডে নিজের স্থান দখল করে নেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে একটি প্রশ্ন উত্তর পর্বে হাজির হয়েছিলেন পরিণীতি চোপড়া। এই সময় ভক্তরা তাকে বিভিন্ন রকম প্রশ্ন জিজ্ঞাসা করেন। তাদের মধ্যে একজন অর্জুন কাপুর সম্পর্কে একটি গোপন তথ্য জানতে চায়।

pariniti and arjun kapoor-bdfoorti.comপরবর্তী সময়ে অর্জুনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন পরিণীতি চোপড়া এবং বলেন, অর্জুনকে বাইরে থেকে দেখে অনেকে কঠোর মনে করেন কিন্তু সে খুব নরম মনের মানুষ। এরপর পরিণীতির এই মন্তব্য করা পোষ্টটি অর্জুন কাপুর তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন। সঙ্গে লেখেন, ‘এটি সত্যি।’

করোনা মহামারির কারণে তাদের সিনেমাটি মুক্তির তারিখ বেশ কয়েকবার পেছানো হয়েছে, এরপর মার্চে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সন্দীপ অউর পিংকি ফারার’ সিনেমাটি। কিন্তু ভারতে করোনা পরিস্থিতি আরো খারাপ হবার কারণে কয়েকদিনের মধ্যেই প্রদর্শন বন্ধ করে দেয়া হয়। তবে গত ২০ মে থেকে ‘অ্যামাজন প্রাইম’ ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমাটির স্ট্রিমিং শুরু  করা হয়। এই সিনেমাটি পরিচালনা করেছেন দিবাকর ব্যানার্জি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *