৪৫-এ পৌঁছেও টানটান ফিগার, শিল্পা শেট্টির সেক্সি লুকে ঘায়েল সকল নেটবাসী

শিল্পা শেট্টি

বলিউডে টিকে থাকতে হলে অভিনয় শিল্পতার পাশাপাশি সবথেকে বেশি যেইটা প্রয়োজন তা হলো ফিটনেস, আর এই দৌড়ে অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি এগিয়ে নায়িকা ‘শিল্পা শেট্টি’। অনান্য বলিউড তারকারাও তাঁর স্লিম এবং ফিট ফিগার নিয়ে বেশ চর্চা করেন। বয়স বেড়ে ৪৫শে পা রেখেছেন তারপরও নিজের ফিগার এবং লুক ধরে রেখেছেন খুবই সুন্দরভাবে। কোনভাবেই বোঝার উপায় নেই যে তিনি এখন হাফ-সেঞ্চুরির পথে। দুই দশক ধরে রাজত্ব করে চলেছেন বলিউডে। তার রূপে-গুনে মুগ্ধ সকলেই । একটা সময় ছিল যখন বলি পাড়ায় হট এন্ড সেক্সী নায়িকা বলতে শিল্প শেট্টির নাম আগে আসতো সবার আগে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

বলিউডের এই সেক্সি নায়িকা শাহরুখ খান এর সঙ্গে ‘বাজিগর’ সিনেমা দিয়ে বলিউড জগতে পা রাখেন। এরপর আর পিছনে তাকাতে হয়নি, একের পর এক হিট ছবিতে অভিনয় করে গেছেন শিল্পা শেট্টি। এই সেক্সি নায়িকা শুধু হিন্দি সিনেমাতেই নয় তেলেগু, কন্নড় সহ বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করেছেন।

শরীর ঠিক রাখতে শরীরচর্চা যেমন জরুরি ঠিক তেমনই যোগাসনও ততটাই জরুরি। দীর্ঘদিন ধরে যোগাসন করে নিজেকে ফিট রয়েছেন এই বলিউড অভিনেত্রী। কিন্তু ৪৫ পেরিয়েও ধরে রেখেছেন ‘৩৪-২৬-৩৪’, যা আসলেই প্রশংসনীয় বিষয়। তার এই ফিট থাকার রহস্য জানতে মুখিয়ে থাকেন হাজার হাজার ভক্ত।

এই অভিনেত্রীর বয়স যত বাড়ছে ততই যেন তার গ্ল্যামার বেড়েই চলেছে। বয়সের ছাপ তো দূরের কথা বরং বলে বলে নতুনদের গোল দিতে সক্ষম এই সেক্সি নায়িকা। সম্প্রতি মালদ্বীপে গিয়ে ঝড় তুললেন শিল্পা শেট্টি। অবকাশ যাপনে স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে মালদ্বীপে গিয়েছিলেন শিল্পা শেট্টি । মালদ্বীপে গিয়ে বিকিনি পরা কিছু ছবিও শেয়ার করেছেন শিল্পা শেট্টি। এই সেই ছবি এখন ভাইরাল পুরো সোশ্যাল মিডিয়ায় । ডোরাকাটা বিকিনিতে শিল্পা শেট্টিকে দেখে বলাই যায়, বয়স শুধুই একটি সংখ্য।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *