১০ বছর পর সিনেমায় ফিরছেন চিত্রনায়িকা রোমানা

By | November 15, 2021
romana actress

অভিনয় দুনিয়ার এক সময়ের নিয়মিত মুখ ছিল রোমানা খান। মডেল ও টিভি নাটকের পাশাপাশি কাজ করেছেন একাধিক সিনেমাতেও।

রোমানা অভিনয় ছেড়ে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। সেখানেই বিয়ে করে সংসার শুরু করেছেন। তারপর থেকেই রয়েছেন অভিনয় থেকে দূরে।

দীর্ঘ ১০ বছর পর  রোমানার সিনেমা মুক্তি পাচ্ছে। ফিরেছেন বড় পর্দায়। তবে সশরীরে নয়। এ অভিনেত্রীর দেখা  মিলবে বড় পর্দায়।

যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর আগে ‘এ দেশ তোমার আমার’ সিনেমার শুটিং করেন রোমানা। তারপর কোনো এক কারণে মুক্তি পায়নিন এই সিনেমাটি।

তবে এক দশক পর অবশেষে মুক্তির মুখ দেখছে সিনেমাটি। আগামী ৫ নভেম্বর প্রেক্ষাগৃহে আসবে এ সিনেমাটি। রুমানার বিপরীতে দেখা যাবে অভিনেতা ডিপজলকে।

সিনেমা নিয়ে সংবাদমাধ্যমে ডিপজল বলেছেন, সমাজ, পরিবার সর্বোপরি দেশের কল্যাণের দায়বোধ থেকে ছবিটি নির্মিত হয়েছে। আমরা চেষ্টা করেছি, দর্শকদের বিনোদন দেওয়ার পাশাপাশি বিভিন্ন অনিয়ম সম্পর্কে সচেতনতামূলক একটি বার্তা দিতে। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে।’

দেশপ্রেম নিয়ে তৈরী এই সিনেমাটি পরিচালনা করেছেন এফ আই মানিক। সিনেমাটিতে অভিনয় করেছিলেন পারভীন সুলতানা দিতি ও মিজু আহমেদ। দুই জনেই প্রয়াত তারকা।

অভিনেত্রী রোমানা ২০১৫ সালে এলিন রহমানকে বিয়ে করেন। তাদের ঘরে একটি কন্যাসন্তানও রয়েছে। রোমানা বর্তমানে যুক্তরাষ্ট্রের জ্যামাইকাতে বসবাস করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *